A huge Store of Online such as Tips on Graphic Design,Outsourcing, Freelancing,Islamism,news portal,entertainment,sports and all others.

এই ব্লগটি সন্ধান করুন

মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

হযরত কায়েদ সাহেব হুজুর রহ . এর কয়েকটি কারামত



1    বিপদ  থেকে উদ্বার বিষয়কঃ
হযরত কায়েদ সাহেব হুজুর রহ
16,30,00000 (ষোল কোটি ত্রিশ লক্ষ) টাকার সিমেন্ট ক্লিংকার নিয়ে 2006 সনে আমার তৃষা-1 জাহাজটি ঝালকাঠির গাবখান নদিতে ডুবে যায়। প্রায় দেড় বছর চেষ্টা চালিয়েও জাহাজটি তুলতে না পেরে এবং জাহাজটি তুলতে গিয়ে হতাহতের ঘটনা সহ লাখ লাখ টাকা খেসারত দিয়ে আমি হতাশ ও বিমর্ষ অবস্থায় হযরত কায়েদ ছাহেব হুজুর রহ. এর কাছে যাই। হুজুর রহ. আমাকে দশফান্ডে মান্নত ও ধৈর্য ধারণের কথা বললেন। এক পর্যায় জাহাজটি আর ফিরে পাব না ভেবে সবর্স্থ হারিয়ে দেশ ত্যাগ ও নিরুদ্দেশ হবার সিদ্ধান্ত নিলাম এবং বিদায়ি সাক্ষাত নেবার জন্য এক রাতে হুজুর রহ. এর কাছে গেলাম.হুজুর ‍রহ. আমাকে বিদায় না ‍দিয়ে নদীর  তিরে জাহাজের কাছে যেতে বললেন। তখন গভীর রাত। আমি নদীর পাড়ে গিয়ে আবেগাপ্লুত হয়ে কাদছিলাম। হঠাৎ দেখি নদীর পানি শুকিয়ে তলা দেখা যাচ্ছে; আবার নিমিষেই নদীটি পানিতে থৈ থৈ করছে এবং আমার ডুবে যাওয়া জাহাজটি পানির উপর ভাসছে। জাতি ধর্ম নির্বিশেষে প্রতিনিয়ত হুজুরের রহ. এর কাছে কেন মানুষ ভিড় করত তার বাস্তবতা অবাক চিত্রে আমি  নিজেই সেদিন অবলোকন করেছি

মোঃ নান্নু মিঞা
তৃষা শিপিং লাইন্স, ধানমন্ডি,ঢাকা।
চলবে............

Share:

1 মন্তব্য(গুলি):

rafiq7078 বলেছেন...

মাশাআল্লাহ

মোট পৃষ্ঠাদর্শন

Categories

Labels

Serch Wikipedia

সার্চ ফলাফল

Translate